১২ নভেম্বর,২০১৯

।। ফেনী ডেস্ক।।
চলতি বছরের জানুয়ারি হতে ০৯ নভেম্বর ২০১৯ পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ লক্ষ ৯০ হাজার ৩৩৪ পিস ইয়াবা জব্দ করেছে চট্টগ্রাম র‌্যাব-৭। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।


ইয়াবা ছাড়াও গত ১০ মাসে সর্বমোট ৯ হাজার ৬ বোতল ফেন্সিডিল, ৫৩৭ বোতল বিদেশী মদ ও বিয়ার, ১ লক্ষ ১০ হাজার ৭৪০ লিটার দেশীয় মদ, ১ হাজার ৪৩ কেজি গাঁজা এবং ২ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে।


মাদকদ্রব্য উদ্ধারের পাশাপাশি ১শ ৬টি বিভিন্ন ধরনের অস্ত্র, ৩৪টি ম্যাগাজিন ও ১ হাজার ৫৪ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি ও কার্তুজ উদ্ধার করে র‌্যাব-৭।

মোঃ নুরুজ্জামান জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


তিনি আরও জানান, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, মাদক ব্যবসায়ী ও পাচারকারী, অস্ত্রবাজ, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হচ্ছে। ফলশ্রুতিতে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‌্যাব।