১১ নভেম্বর,২০১৯
।।দাগনভূঞা সংবাদদাতা।।


ফেনীর দাগনভূঞা উপজেলায় সরকারি অর্থায়নে ১৫৫টি গৃহহীন পরিবার ঘর পেয়েছে। প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ ও ২০১৮-১৯ অর্থবছরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) কর্মসূচীর আওতায় এসব ঘর নির্মিত হয়েছে।


সোমবার (১১ নভেম্বর) বিকালে দাগনভূঞা উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১৪৯টি ও ‘দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ’ প্রকল্পের আওতায় নির্মিত ৬টি ঘরের চাবি উপকারভোগীদের মাঝে হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান।


২০১৮-১৯ অর্থবছরে এ প্রকল্পে ব্যয় হয় ১ কোটি ৬৪ লাখ ৪৮ হাজার টাকা।


এর আগে সরকারি অর্থায়নে ফেনী সদর, সোনাগাজী, ছাগলনাইয়া, পরশুরামে ৪১৭টি গৃহহীন পরিবার মাথা গোঁজার ঠাঁই খুঁজে পায়।


চাবি হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞার সভাপতিত্বে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেশকাতুর ররহমান ও সমাজসেবা কর্মকর্তা আবদুর রহমানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান নুর নবী, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, উপকারভোগী বিবি সাহেরা ও শেখ আব্দুল্লাহ। অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন চন্দ্র রায়সহ সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।