ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নানা কর্মসূচিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।


ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, আজ শনিবার (৩০ মে) বিকালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় ফেনী তাকিয়া মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া ফেনী সদর উপজেলা ও পৌর বিএনপি'র উদ্যোগে তাকিয়া রোডস্থ উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়েও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এতে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপি'র যুগ্ম-আহবায়ক আলাউদ্দিন গঠন, সদর উপজেলা বিএনপি'র আহবায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপি'র আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, উপজেলা বিএনপি'র সদস্য সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল, প্রচার সম্পাদক করিমুল হক সুমন সহ সকল অঙ্গসংগঠন ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার জানান, দিবসট উপলক্ষ্যে জেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে দোয়া ও জিয়ারত করা হয়েছে।


জেলা ছাত্রদলের সভাপতি সালাহউদ্দিন মামুন জানান, দিনটি উপলক্ষ্যে দোয়ার আয়োজন ছাড়াও বৃক্ষরোপণ করেছে ছাত্রদল। এছাড়া অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।