করোনাভাইরাসে সৃষ্ট অচলাবস্থা ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ফেনী সদর উপজেলায় ৭শ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে ঈদ উপহার দিয়েছেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।


আজ শুক্রবার (২২ মে) হতে সদর উপজেলার ১২ ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের ঘরে উপহার পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবী দল।

বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার প্রসঙ্গে শুসেন চন্দ্র শীল বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। প্রতিটি মুহূর্তে এ জাতি তাদের শ্রদ্ধাভরে স্মরণ করে। ঈদ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধাদের উপহার দিতে পেরে আমি আনন্দিত।

তিনি জানান, সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে ১০জন, শর্শদি ইউনিয়নে ২৭জন, বালিগাঁওতে ১৬জন, ধর্মপুর ৫জন, কালিদহ ৪৩জন, ধলিয়া ৪২জন, ফাজিলপুর ১১০জন, মোটবী ৪০জন, কাজিরবাগ ১১জন, ছনুয়া ৩৫জন, ফরহাদনগর ৫০জন, লেমুয়া ৪০জন এবং ফেনী পৌরসভায় ২০০জন মুক্তিযোদ্ধাকে উপহার দেয়া হয়।

তিনি বলেন, মাননীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর পক্ষে জীবিত মুক্তিযোদ্ধারা ছাড়াও মৃত মুক্তিযোদ্ধাদের পরিবারে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে।

উল্লেখ্য করোনায় বিরাজমান পরিস্থিতিতে ইতোমধ্যে বিভিন্ন পর্যায়ের ১৫হাজার মানুষের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন শুসেন।

এ প্রসঙ্গে তিনি জানান, সদর উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মী, দলের প্রয়াত ও বয়োবৃদ্ধ নেতাকর্মীদের পরিবার, দাতব্য প্রতিষ্ঠান, গ্রাম পুলিশ ও সাধারণ মানুষকে উপহার দেয়া হয়েছে।