তিন ধাপে নিজের নির্বাচনী এলাকা ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের ৩৫০০ অসহায় পরিবারকে সহায়তা করেছেন সাংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী। আজ সোমবার (১৮ মে) সোনাগাজী উপজেলা পরিষদ চত্ত্বরে তৃতীয় দফায় ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব।


এসময় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর মফিজুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজি আবু সুফিয়ান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনাভাইরাস সৃষ্ট প্রাদুর্ভাবে দাগনভূঞা ও সোনাগাজী উপজেলার কর্মহীন নিম্ন আয়ের মানুষকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী উপহার করছেন মাসুদ চৌধুরী। এরমধ্যে দুই উপজেলার ১৭টি ইউনিয়ন ও দুই পৌরসভায় ১৯০০ পরিবারের মাঝে উপহার প্রদান করা হয়েছে। এছাড়া জাতীয় পার্টির নেতাকর্মী, গণমাধ্যমকর্মী, ইমাম মুয়াজ্জিনসহ আরও ১৬০০ জন তার সহায়তা পাচ্ছেন। আজ ২০টি গাড়ি যোগে সংশ্লিষ্ট ইউনিয়নে তা পৌঁছে দেয়া হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তা এলাকার মানুষদের মাঝে বন্টন করে দেবেন।


এমপি মাসুদ চৌধুরী জানান, বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে থাকবেনা। সরকার নিম্ন আয়ের মানুষের জন্য সোনাগাজী ও দাগনভুঞাসহ সারা দেশে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করছেন। অসহায় মানুষের মধ্যে চিকিৎসা ও খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।


তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে আমাদের দেশের সিভিল প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, চিকিৎসক ও সাংবাদিকরা মাঠে যেভাবে কাজ করছেন তা সত্যিই প্রশংসনীয়।