ফেনী পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: মানিকের বাড়ির সামনে গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার রাত দশটায় শহরের রামপুর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মসজিদের পাশে এই ঘটনা ঘটে।

ঘটনা প্রসঙ্গে কাউন্সিলর মালিক জানান, স্থানীয় ছাত্রলীগকর্মী ইমন ও নিশাদের নেতৃত্বে ৫০-৬০ জনের একটি দল রামপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন মসজিদের পাশে জড়ো হয়ে চিল্লাচিল্লি করতে থাকে। একপর্যায়ে তারা ৫ রাউন্ড ফাঁকা গুলি করে। পুলিশ এলে তারা পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, কিছুদিন আগে স্থানীয় এক ব্যক্তি ইব্রাহিমের সাথে ইমনের বাদানুবাদ ঘটে। স্থানীয় কাউন্সিলর ও তার ভাতিজা মুন এই ঘটনা সমাধান করার চেষ্টা করে কিন্তু বিষয়টি ইমনের মনপুত হয়নি। ইব্রাহিমের সাথে হাতাহাতির ঘটনার প্রেক্ষিতে ইমন নিজের অবস্থান জাহির করতে ঘটনা ঘটায়।


তিনি জানান, ইমন আগে ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত ছিল।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানান, ইব্রাহিমের সাথে ইমনদের গন্ডগোলের কথা জানতে পেরেছি। আজ সন্ধ্যায় ইব্রাহিম ইমনকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রেক্ষিতে রাতের শোডাউনের ঘটনা ঘটে থাকতে পারে। তদন্তের প্রেক্ষিতে সত্য বেরিয়ে আসবে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।