কয়েক ঘন্টার ব্যবধানে ফেনীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা আরও একজন বেড়েছে। আক্রান্ত ওই ব্যক্তির বয়স ৩৮ বছর। তিনি দাগভূঞায় উপজেলা পরিষদে কর্মরত একজন সরকারি কর্মকর্তা বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক স্বাস্থ্য কর্মকর্তা জানিয়েছেন। আজ বুধরাত (২৯ এপ্রিল) রাতে করোনা সংক্রমিত আরও একজনের কথা জানায় জেলা স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৪ জনে।

উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স সূত্রে জানা যায়, আক্রান্ত ওই কর্মকর্তা পৌর শহরের একটি বাসায় ব্যাচেলর হিসেবে থাকেন। গত ২১এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি পাঠানো হয়। আজ বুধবার রাতে তার ফল পাওয়া যায়। ফলাফলে তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। তার বাড়ি চট্টগ্রামের আকবর শাহ থানার পাহাড়তলি রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায়।

জানা গেছে, তার শরীরে তেমন কোন করোনা উপসর্গ ছিলনা।

সিভিল সার্জনা জানান, এখন তার ব্যাপারে কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। বৃহস্পতিবার প্রশাসনের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে বিকালে করোনা আক্রান্ত এক মহিলা শনাক্ত করা হয়েছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ জাানায়। আক্রান্ত ওই মহিলাও দাগনভূঞা উপজেলার বাসিন্দা। এ নিয়ে কয়েক ঘন্টার ব্যবধানে দাগনভূঞায় ২জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হল।

আক্রান্তদের মধ্যে অপর দুইজনের একজন ছাগলনাইয়া ও অপরজন সোনাগাজীর বাসিন্দা। এদের মধ্যে দুইজন ঢাকা হতে, একজন চট্টগ্রাম হতে ফেনী এসেছেন। অন্যজন নিজ এলাকায় অন্য কারো সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন।

বিস্তারিত আসছে...