করোনা ভাইরাসের সংকটে ছাগলনাইয়ায় ঘোপাল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম পাড়ায় গরীব অসহায় ও মধ্যবিত্ত মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌছে দিয়েছে সামাজিক সংগঠন নিজকুঞ্জরা মিতালী সমাজ কল্যান সংঘ।


শনিবার (২৫ এপ্রিল) পশ্চিম পাড়ায় হত দরিদ্র মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌছে দিয়েছে সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

মিতালী সমাজ কল্যান সংঘের সভাপতি ইশতিয়াক হোসেন চোধুরী বলেন, আমরা করোনা ভাইরাসের এই সময়ে আমাদের ওয়ার্ডে প্রথম থেকে সচেতনতা মুলক কার্যক্রম করে যাচ্ছি। তিনি জানান আমরা এর আগেও সমাজের হত দরিদ্র মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছি। তারই ধারাবাহিকতায় আমরা এখন সমাজের হত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। মিতালী সমাজ কল্যান সংঘের এই কার্যক্রম করোনা পরিস্থিতি যতদিন থাকবে ততদিন পর্যন্ত অব্যাহত থাকবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।


সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মুরাদ বলেন এখনই উপযুক্ত সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। তিনি বলেন আমরা ছোট্ট পরিসরে ইফতার সামগ্রী দিয়েছি কিন্তু আমরা সমাজের পাওয়ার যোগ্য যারা তাদের ঘরেই পৌঁছে দিয়েছি। অসহায় দুস্থ মানুষের কথা উল্লেখ করে তিনি বলেন পবিত্র মাহে রমযান মাস এখন করোনা ভাইরাসের কারনে অনেক মানুষ কর্মহীন, অনেক পরিবারের ই ইফতার সামগ্রী কিনার ইচ্ছা আছে কিন্তু সামর্থ্য নেই। আমরা ওসব মানুষের পাশেই দাঁড়িয়েছি। তিনি জানান,সমাজের মধ্যবিত্ত মানুষ যারা লজ্জায় নিতে চায়না আমরা ওই সকল মানুষের ঘরে রাতের আঁধারে গোপনে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি।


এ সময় আরো উপস্থিত ছিলেন মিতালী সমাজ কল্যান সংঘের সাধারণ সম্পাদক নিজামুল হক রিয়ন, কোষাধ্যক্ষ নাজমুল হোসেন সজীব, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ, ক্রীড়া সম্পাদক আল ইমরান সাইমন, প্রচার সম্পাদক নাজমুল হোসেন রবিন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।