বিভিন্ন সময়ে আন্দোলন ও নির্যাতনের শিকার হয়ে দুর্ভোগে পড়া ফেনী সদর ও পৌরসভার দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছে বিএনপি। আজ শনিবার (২৫ এপ্রিল) করোনাভাইরাস সৃষ্ট দুর্যোগে এমন ৩০জন নেতাকর্মীর পরিবারকে সহায়তা প্রদান করেছে ফেনী সদর ও পৌর বিএনপি।

ফেনী সদর উপজেলা বিত্রনপির সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির বলেন, ক্ষমতাসীন সরকারের গুম খুন, মামলায় আমাদের দলীয় নেতাকর্মীরা নিঃস্ব। তাদের পরিবার এ সময়ে তীব্র আর্থিক সংকটে রয়েছে। তাই আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।


দলীয় সূত্র জানায়, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনার আলোকে তাদের পরিবারকে পুরো রমজান মাসের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, বিভিন্ন সময়ে মামলা ও হামলার শিকার পৌর বিএনপির পরিবার এ দুর্যোগে কষ্টে আছে। তাই পৌর বিএনপির পক্ষ হতে তাদের সহায়তা প্রদান করা হয়েছে।


বিতরণাকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, সদস্য বেলায়েত হোসেন বাচ্চু, সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল এবং বিএনপি র সদর উপজেলার ইউনিয়ন ও পৌর বিএনপির ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।


জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার জানান, পর্যায়ক্রমে জাতীয়তাবাদী দলের অসহায় ও ক্ষতিগ্রস্ত আরও পরিবার সহায়তা প্রদান করা হবে।