৮ নভেম্বর

।।নিজস্ব প্রতিবেদক।।

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী বলেছেন, এ সমাজের জন্য জ্ঞানী মানুষ সৃষ্টির পথ তৈরী করতে হবে।


শুক্রবার (৮নভেম্বর) সকালে আলোকিত ফাজিলপুর এ্যাসোসিয়েশন আয়োজিত বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদ ও স্মারকগ্রন্থ প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এ সময় তিনি বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এ জাতির উন্নয়নে তোমরা জ্ঞান অর্জন করবে, অর্জিত জ্ঞান দিয়ে এ জাতিকে আরও সমৃদ্ধ করবে।

ফেনীর ফাজিলপুর ইউনিয়নে কবির আহম্মদ মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে উক্ত মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট, ৩২৮২ বাংলাদেশ গভর্ণর ও জেনিথ ফার্মাসিউটিক্যালস্ এর চেয়ারম্যান ড. বেলাল উদ্দিন আহমেদ, ফেনী জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক লিটন, জেলা পরিষদ সদস্য নুরুল আবছার আপন, ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন মানিক, ফাজিলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মনোরঞ্জন দাস, ওয়ান ব্যাংক লি. কর্মকর্তা আবু হাসান নুরী, আলোকিত ফাজিলপুর এসোসিয়েশনের উপদেষ্টা ও সাউথ ইস্ট ডিগ্রি কলেজ ম্যানেজিং কমিটির সদস্য সুজাউল হক ভূঞা।

আলোকিত ফাজিলপুর এসোসিয়েশনের সভাপতি শরাফত উল্লাহ সংগ্রামের সভাপতিত্বে এবং মনজুরুল আলম মোহনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন তৌহিদুল আলম পাটোয়ারী, ফাজিলপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিম উল্লা খান।

এ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোহন জানান, সংগঠনের তৃতীয় আয়োজনে ১ম শ্রেণি হতে ৮ম শ্রণি পর্যন্ত মেধা বৃত্তি পরীক্ষায় নির্বাচিত ১৯১জনকে দুই গ্রেডে বৃত্তি প্রদান করা হয়েছে। তিনি আরও জানান, প্রথম দুই বছরে যথাক্রমে ১৭০ ও ২১০জন শিক্ষার্থী মৃধা বৃত্তি অর্জন করেছিল।