৭ নভেম্বর,২০১৯

।।সোনাগাজী সংবাদদাতা।।
গুণগতমান ঠিক রেখে মানসম্মত নির্মাণ কাজ করার জন্য ঠিকাদারদের প্রতি আহবান আহ্বান জানিয়েছেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকালে সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়ন ভূমি অফিসের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে জেলা প্রশাসক বলেন, অন্যের ক্ষতি না করে দেশের জন্য কাজ করুন। ২০২০ সালকে মুজিব বর্ষ হিসেবে সকল ভূমি অফিসকে সেবা বর্ষ হিসেবে ঘোষণা করা হয়েছে। কোন রকম হয়রানি ছাড়া ফেনীর সকল ভূমি অফিসে সেবা পাবেন সেবাগ্রহীতারা।


এসময় ঠিকাদারদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, ঠিকাদারী একটি মহৎ ও সেবামূলক ব্যবসা। ভাল কাজ করলে মানুষ দোয়া করবে। খারাপ কাজ করলে মানুষ গালাগালি দেবে।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব থাকার কারণে দেশে কোন অভাব নেই, কোন হাহাকার নেই। সোনাগাজীতে ইতোমধ্যে দুটি ব্রিজ নির্মাণ কাজের প্রকল্প একনেকে অনুমোদন দিয়েছে। সোনাগাজীতে দেশের সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল নির্মাণের কাজ চলছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, ফেনীর স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আলম পাটোয়ারী, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা প্রকৌশলী আবুল কাসেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, জোবেদা নাহার মিলি, এসডিএম দিদার ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল। মোনাজাত পরিচালনা করেন বখতারমুন্সি অধ্যক্ষ নূরুল আবছার ফারুকী।


উল্লেখ্য, সরকারি অর্থায়নে ৫৪ লাখ টাকা ব্যায়ে সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ করা হবে।