ফেনীতে তরুণদের উদ্যোগে কর্মহীন নিম্নআয়ের ৮০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার (৬ এপ্রিল) সকালে শহরের এলাহী বক্স ভূঞা সড়কে সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভা ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না।

কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না জানান, তরুণদের এ উদ্যোগ প্রশংসনীয়। তারা সার্বক্ষণিক যোগাযোগ রেখে কাজ করেছে, এমন কাজ এলাকার কল্যাণ সাধন করে।


তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গৃহীত সিদ্ধান্তে মানুষজন কর্মহীন ঘরবন্দী জীবন অতিবাহিত করছে। কর্মহীন মানুষজন যাতে অনাহারে না থাকে আমরা প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছি এবং সাধ্যানুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করছি।


কাউন্সিলর জানান, ইতোমধ্যে ফেনী-২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নিদের্শনায় ওয়ার্ডের জন্য বরাদ্দকৃত ত্রাণ ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।


তিনি বলেন, এই পর্যন্ত আমি ব্যক্তিগত ভাবে ৬০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।


স্থানীয় তরুণ আমীর হোসেন বলেন, এখানে কিছু দর্জি, মুচি ও পরিচ্ছন্নতাকর্মী রয়েছেন যারা সহায়তা পাননি। কাউন্সিলর মহোদয়ের পরামর্শে ও তত্ত্বাবধানে আমরা সহযোগিতার কাজটুকু করেছি। মোট ৮০ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।