পরশুরামে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মাঠে নেমেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ শনিবার (২৮ মার্চ) দুপুর হতে পরশুরামের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

উপজেলা ছাত্রলীগ সূত্রে জানা যায়, করোনা সংক্রমণ প্রতিরোধে আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা পরিষদ, পৌরসভা, থানা, বাজারের রাস্তাঘাট, দোকানপাট এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয়েছে। এতে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন।


ভাবন বলেন, করোনা সংক্রমণ রোধে আমরা শুরু থেকেই জনসচেতনতা সৃষ্টিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছি। বর্তমান দেশের ক্রান্তিলগ্নে আমরা মানবিক চিন্তা থেকেই মানুষের পাশে দাঁড়াচ্ছি। তারই ধারাবাহিতায় এসব কার্যক্রম পরিচালনা করছি।


উপজেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, গায়ে ছাত্রলীগ লোগো সম্বলিত টি শার্ট পরে কাঁধে স্প্রেয়ার নিয়ে জীবাণুনাশক তরল ছিটাচ্ছেন তারা। তাদের এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে এলাকার লোকজন। তার বলছেন, তাদের এ কার্যক্রম প্রশংসার যোগ্য।


উপজেলা ছাত্রলীগের আহবায়ক বলেন, করোনা প্রতিরোধে আমাদের অন্যান্য ইউনিটগুলোও বিভিন্ন সচেতনতাম‚লক কর্মসূচি পালন করছে। করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে ছাত্রলীগ সবসময় চেষ্টা করে যাবে। আমাদের কার্যক্রমে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা দিচ্ছেন।  আমরা তার কাছে কতৃজ্ঞ। তিনি ছাত্রলীগের অন্যান্য ইউনিটগুলোকেও করোনা প্রতিরোধে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।


কার্যক্রমে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান সাকিব, উপজেলা ছাত্রলীগের সদস্য আবদুল আহাদ চৌধুরীসহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা অংশ নেন।