কমিশনার জয়নাল আবেদীন স্মৃতি ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগের সেমিফাইনালে উঠেছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। আজ সোমবার (১৬মার্চ) ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ২য় কোয়ার্টার ফাইনালে ব্যবস্থাপনা বিভাগকে ৫ উইকেটে হারিয়ে লীগের ২য় দল হিসেবে সেমিফাইনালে উঠেছে তারা।


টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে ব্যাবস্থাপনা বিভাগ। রাষ্ট্রবিজ্ঞানের বোলার নাসির ও সাবিত ৩টি করে উইকেট লাভ করেন। টান টান উত্তেজনাপূর্ণ এ ম্যাচে জয়ের জন্য ৯৬ রানের টার্গেটে খেলতে নেমে উদ্বোধনী ব্যাটসম্যান আজহার ও মোহনের ব্যাটিং দৃঢ়তায় শুরুটা ভালো করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। আজহার ২৭ ও মোহন ২৬ করে আউট হলে শংকা জাগে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের। তখন দলের হাল ধরেন রাষ্ট্রবিজ্ঞানের অধিনায়ক তারেক। তার হার না মানা ১৩ রানে শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। ব্যাবস্থাপনা বিভাগের অধিনায়ক মিঠু ২ উইকেট লাভ করেন।

 

দুর্দান্ত অধিনায়কত্বের পাশাপাশি ব্যাটিং ও বোলিংয়ে অলরাউন্ডিং নৈপুন্যের জন্য রাষ্ট্রবিজ্ঞানের অধিনায়ক তারেক ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়।


এসময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল কাইয়ুম, ব্যাবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক শামীম আক্তার সহ দুই বিভাগের শিক্ষকবৃন্দ, ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক রবিন, এজিএস আশিক হায়দার রাজন হাজারীসহ ছাত্র নেতারা উপস্থিত ছিলেন।