যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দিয়েছেন ফেনীর যুবলীগ নেতারা। সোমবার (২ মার্চ) চট্টগ্রাম শহরের একটি কমিউনিটি সেন্টারে সিটি কর্পোরেশন নির্বাচন ও যুবলীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে এ সভার আয়োজন করা হয়।


যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চসিক মেয়র ও মহানগর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীসহ যুবলীগের কেন্দ্রীয়, চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির নেতারা।


সভায় ফেনী জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরীর নেতৃত্বে জেলা, উপজেলা ও ফেনী পৌর সভাপতি, সম্পাদক ও দপ্তর সম্পাদকের ২৪ জনের প্রতিনিধি দল যোগ দেয়। এতে যুবলীগ সভাপতি বক্তব্য রাখেন।


জেলা যুবলীগ সভাপতি জানান, সভায় ফেনী জেলা যুবলীগের সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়। তিনি জানান, চট্টগ্রাম বিভাগে যেসব ইউনিটে যুবলীগের কমিটি নেই আগামী ৩ মাসের মধ্যে আহ্বায়ক কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান। এছাড়া যেসব ইউনিটে আহ্বায়ক কমিটি আছে তা তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।


জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জানান, সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা করার জন্য যুবলীগ হতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম শাহীন, সাবেক কমিটির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসেন, প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলুকে উপদেষ্টা করা হয়েছে।


কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলমকে আহ্বায়ক এবং সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম রাসেলকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটিতে ফেনী জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদককে সদস্য করা হয়েছে।